শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
উপনির্বাচনে চেয়ারম্যান পদে ০ (শূন্য) একটি ভোটও পাননি আ’লীগের সহ-সভাপতি!

উপনির্বাচনে চেয়ারম্যান পদে ০ (শূন্য) একটি ভোটও পাননি আ’লীগের সহ-সভাপতি!

লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বাচন-২০২৪ এ চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি ও লালমনিরহাট সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নজরুল হক পাটোয়ারী ভোলা (আনারস) বরাদ্দকৃত প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ভোটকেন্দ্রে ০ (শূন্য) একটি ভোটও পাননি।

 

এ উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ হাতীবান্ধা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক (মোবাইল ফোন) বরাদ্দকৃত প্রতীকে ২শত ৮২টি ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

 

বুধবার (৩ এপ্রিল) সকাল ৯টা হইতে দুপুর ২টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ৬টি ভোটকেন্দ্রে ভোট গ্রহণ করা হয়।

 

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ লুৎফুল কবীর সরকার ভোট গ্রহণ শেষে চেয়ারম্যান পদে এ বে-সরকারি প্রাথমিক ফলাফল ঘোষণা করেন।

 

মোঃ নজরুল হক পাটোয়ারী ভোলা দেড় যুগ ধরে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও মোঃ নজরুল হক পাটোয়ারী ভোলা লালমনিরহাট সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি ছিলেন।

 

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ লুৎফুল কবীর সরকার স্বাক্ষরিত ফলাফল সূত্র দেখা যায়, মোঃ নজরুল হক পাটোয়ারী ভোলা ০ (শূন্য) কোনো ভোট পাননি। এ উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ হাতীবান্ধা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক (মোবাইল ফোন) বরাদ্দকৃত প্রতীকে ২শত ৮২টি ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য সফুরা বেগম (কাপ-পিরিচ) বরাদ্দকৃত প্রতীকে ২শত ৭৩টি ভোট পেয়েছেন। এ ছাড়াও মোঃ মমতাজ আলী (মোটর সাইকেল) প্রতীকে ৫৮টি ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশরাফ হোসেন বাদল ৭টি ভোট পেয়েছেন।

 

আওয়ামী লীগের একাধিক নেতাকর্মীরা বলেন, মোঃ নজরুল হক পাটোয়ারী ভোলা ও সফুরা বেগম জনপ্রতিনিধি থাকার সময় দলের অধিকাংশ নেতা-কর্মীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে ব্যর্থ হয়েছেন। এ ছাড়া জনপ্রতিনিধিদের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল। উপনির্বাচনে সেটিরই প্রতিফলন ঘটেছে।

 

উল্লেখ্য যে, ২০১৬ সালের ২৮ ডিসেম্বর লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে মোঃ নজরুল হক পাটোয়ারী ভোলা (মোটর সাইকেল) প্রতীকে ১শত ৫৫টি ভোট পেয়েছিলেন। কিন্তু এবারের উপনির্বাচনে তিনি ০ (শূন্য) একটি ভোটও পাননি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone